alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

যশোরের ‘বোমা জাহিদ’ চট্টগ্রামে পোশাক কারখানার প্রহরী

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২২, ০৮:৫৬ পিএম

যশোরের ‘বোমা জাহিদ’ চট্টগ্রামে পোশাক কারখানার প্রহরী
alo

 

চট্টগ্রাম ব্যুরো: যশোর পুলিশের ‘তালিকাভুক্ত এক সন্ত্রাসীকে’ চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার জাহিদ হাসান (৪০) ‘বোমা জাহিদ’ নামে এলাকায় পরিচিত। সেই সব নাম পাল্টে সেনাবাহিনীর অবসরে যাওয়া সদস্য পরিচয়ে অন্তত দুই বছর ধরে চট্টগ্রামে অবস্থান করছিল সে। মিথ্যা তথ্য দিয়ে কারখানায় প্রহরীর কাজও জুটিয়ে নেয়। যশোরে স্ত্রী-সন্তান থাকার পরও চট্টগ্রামে এক নারীকে বিয়ে করে। দশ মামলার পরোয়ানাভুক্ত আসামি ওই সন্ত্রাসী র‌্যাবের মিথ্যা পরিচয় দিয়ে পোশাক শ্রমিকের সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করে ধর্ষণের অপরাধে অবশেষে গ্রেপ্তার হয়েছে র‌্যাবের হাতে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে চট্টগ্রাম নগরের ইপিজেড এলাকায় এক পোশাক কারখানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেপ্তার জাহিদ হাসান যশোরের বাঘারপাড়া এলাকার মৃত আকবর সরদারের ছেলে। তিনি ৯ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। চট্টগ্রামে দীর্ঘদিন নাইট গার্ডের ছদ্মবেশে লুকিয়ে ছিলেন। 

বুধবার (১৯ অক্টোবর) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবছার বলেন,  এক বছর আগে একজন পোশাককর্মীর সঙ্গে জাহিদের মোবাইলে পরিচয় হয়। সেখানে জাহিদ নিজেকে সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্য এবং র‌্যাব সদস্য বলে পরিচয় দেন। একপর্যায়ে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এরই একপর্যায়ে বিয়ের কথা বলে তাকে ঢাকায় নিয়ে যান। পরে ঢাকার একটি হোটেলে তাকে ধর্ষণ করে পালিয়ে যান। পরে ভিকটিম রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলাতেই জাহিদ হাসানকে চট্টগ্রাম নগরের ইপিজেড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।  

তিনি আরও বলেন, তিনি যশোরে জাহিদ সরদার বা বোমা জাহিদ নামে পরিচিত। যশোর জেলার বাঘারাপাড়া এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারি সে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X