alo
ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

রংপুরে মেয়েকে খুন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত বাবা চট্টগ্রামে গ্রেপ্তার

প্রকাশিত: ১৪ অক্টোবর, ২০২২, ০৩:২১ পিএম

রংপুরে মেয়েকে খুন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত বাবা চট্টগ্রামে গ্রেপ্তার
alo

 

চট্টগ্রাম ব্যুরোঃ ৬ বছর আগে রংপুরে নিজের ২২ মাস বয়সী মেয়েকে হত্যার অভিযোগে মৃত্যুদণ্ড প্রাপ্ত মো. আলাল ওরফে দুদুকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

বৃহস্পতিবার চট্টগ্রাম নগরের পশ্চিম খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তারের পর শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর রংপুরে কোতোয়ালি থানার তাজহাট এলাকায় শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে নিজের ২২ মাস বয়সী শিশু কন্যা আলিফাকে খুন করে মরদেহ কলাবাগানে ফেলে চট্টগ্রামে চলে আসেন মো. আলাল। ঘটনার দুই দিন পর ১৭ সেপ্টেম্বর শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত শিশুটির নানী বাদী হয়ে রংপুরের কোতোয়ালি থানায় মো. আলালসহ আরও ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ২৬ সেপ্টেম্বর রংপুর থানা পুলিশ আসামি মো. আলালকে গ্রেপ্তার করেন।  

পরে গ্রেপ্তার আলাল আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে দোষ স্বীকার করেন। পরে মামলার বিচার চলাকালে আদালত থেকে জামিনে বেরিয়ে গা ঢাকা দেন আলাল। এরমধ্যে শিশু কন্যাকে নির্মমভাবে হত্যার দায়ে আসামি মো. আলালকে মৃত্যুদণ্ড দেন রংপুরের সংশ্লিষ্ট আদালত।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার নিউজনাউকে জানান, নিজের ২২ মাস বয়সী শিশুকন্যাকে হত্যার ঘটনায় জামিনে এসে গা ঢাকা দেয় আলাল। এরই মধ্যে আদালত তাকে মৃত্যুদণ্ড দেন। এরপর তিনি এলাকা ছেড়ে চট্টগ্রাম এসে আত্মগোপন করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পশ্চিম খুলশী এলাকা থেকে প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজনাউ/পিপিএন/২০২২

X