alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে ঘরের মেঝে খুঁড়ে মিলল অস্ত্র ও দুই লক্ষাধিক ইয়াবা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০৫:০৮ পিএম

চট্টগ্রামে ঘরের মেঝে খুঁড়ে মিলল অস্ত্র ও দুই লক্ষাধিক ইয়াবা
alo

 

কর্ণফুলী প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এক গুদাম ঘরের মেঝে খুঁড়ে দেশীয় আগ্নেয়াস্ত্র ও দুই লক্ষাধিক ইয়াবা উদ্ধার করার কথা জানিয়েছে র‍্যাব-৭। এসময় দুই মাদক কারবারিকে আটক করেছে তারা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমিরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারীরা হলেন- উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর গ্রামের উজির খান চৌধুরী বাড়ির বাসিন্দা মোঃ আজম উদ্দীন (৩৫) ও  একই গ্রামের মোঃ রুবেল।

র‍্যাব জানায়, আটক দুজনেই ছিলেন মাদকের বাহক। মাদক ব্যবসায়ী আজমের বাড়ির গুদামঘরের মাটি খুঁড়ে ২ লক্ষ ২০ হাজার পিস ইয়াবা ও দেশীয় প্রযুক্তিতে তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় র‌্যাব চান্দগাঁও কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের এসব তথ্য জানান র‌্যাব-৭এর অধিনায়ক লে. কর্ণেল এমএ ইউসুফ। 

এসময় উপঅধিনায়ক মেজর রিজোয়ান, র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছারসহ বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

লে. কর্ণেল এমএ ইউসুফ বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় টেকনাফ থেকে চট্টগ্রামের কর্ণফুলীতে ইয়াবার বড় চালান এসেছে। অভিযান চালিয়ে এসময় তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে কর্ণফুলী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

নিউজনাউ/পিপিএন/২০২২

X