করোনা আক্রান্ত দম্পতির একসাথে মৃত্যু!

নিউজনাউ ডেস্ক: ৭০তম বিবাহবার্ষিকী উদযাপন করে তার কিছুদিন পরেই হাতে হাত রেখে মারা গেলেন যুক্তরাষ্ট্রের ওহিওতে করোনায় আক্রান্ত দম্পতি। এমন বিরল ঘটনা খুব কমই ঘটে।

ফক্স৬১ এক প্রতিবেদনে বলছে, ওই দম্পতি হলেন-ডিক মিক (৯০) এবং শার্লি মিক (৮৭)।

গত ২২ ডিসেম্বর ডিক এবং শার্লি তাদের ৭০তম বিবাহবার্ষিকী উদযাপন করেন। তার কয়দিন পরই করোনা এসে আলাদা করে দম্পতিকে। ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কিছুদিনের মধ্যে হাতে হাত রেখে কয়েক মিনিটের ব্যবধানে প্রাণ হারান স্বামী-স্ত্রী। হাসপাতলে ভর্তির পর আলাদা আলাদা রুমে রাখা হলেও পরিবারের অনুরোধে পরে এক রুমে রাখা হয় তাদেরকে।

এ দম্পতির মেয়ে ডেবি হাওয়েল বলেন, প্রথমে আমার মা মারা যান। তারা একজন আরেকজনের হাত ধরে ছিলেন। মা মারা যাওয়ার পরে নার্স তার মাথা বাবার কাঁধে রাখেন। এরপর কিছুক্ষণ পরেই বাবাও মৃত্যুর মুখে ঢলে পরেন।

নিউজনাউ/এসবিএম/এনএইচএস/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...
হাইকোর্টে অর্থ পাচারকারীদের নাম-পরিচয় দাখিল শুনানি আজ-জামিন চেয়েছেন কার্টুনিস্ট কিশোর-ভাসানচরে যাচ্ছে ওআইসির প্রতিনিধি দল-প্রেসক্লাবে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ-মিয়ানমারে সামরিক অভ্যুত্থানবিরোধী মিছিলে গুলিতে নিহত ১-১২ ম্যাচ বাকি থাকতেই শিরোপার কাছে সিটিজেনরা-স্বাস্থ্যের গাড়িচালক মালেকের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি আজ-হালি দিয়ে দুইয়ে এমবাপ্পেরা-এসিআর বদলে আসছে এপিএআর-আরও একধাপ পেছালো জুভেন্টাস