alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকা উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের পদপ্রত্যাশীদের দৌড়ঝাঁপ!

প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০২২, ১০:০৯ এএম

ঢাকা উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের পদপ্রত্যাশীদের দৌড়ঝাঁপ!
alo


নিউজনাউ ডেস্ক: কেন্দ্রীয় ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের আগেই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন হবে। আগামী ২ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলন হবে।

এ সম্মেলন ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছেন সর্বস্তরের নেতাকর্মীরা। কমিটিতে স্থান পেতে পদপ্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। বিশেষ করে শীর্ষ চার পদ পেতে প্রার্থীরা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের কাছে যাচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন ঘিরে শীর্ষ চার পদে প্রায় ডজনখানেক পদপ্রত্যাশীর নাম শোনা যাচ্ছে। আওয়ামী লীগের নেতারা বলছেন, ছাত্রলীগের নেতাকর্মীদের চাওয়া বা দৌড়ঝাঁপে নয়, সংগঠনের সব ধরনের পরিস্থিতিতে যারা শক্ত হাতে হাল ধরে নেতৃত্ব দেওয়ার সক্ষমতা রাখেন, তারাই নেতৃত্বে আসবে।

এবার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের শীর্ষ পদের দৌড়ে যাদের নাম আলোচনায় আছে তারা হলেন- ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালমান খান প্রান্ত, ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিবুল ইসলাম বাপ্পি, সহ-সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সুমন, মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি রাসেল, রূপনগর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু, কাফরুল থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান প্রমুখ।

আর দক্ষিণে আলোচনায় আছেন- দক্ষিণ ছাত্রলীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রাকিবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার খালিদ হাসান, সূত্রাপুর থানা ছাত্রলীগের সভাপতি সজল কুণ্ডু, কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক উপসম্পাদক মাইনুল হাওলাদার, দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি মো. হাফিজুর রহমান বিপ্লব এবং দক্ষিণ ছাত্রলীগের ধর্মবিষয়ক উপসম্পাদক এসএম মেহেদী হাসান প্রমুখ।

নিউজনাউ/আরবি/২০২২

X