alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

'সড়কে শৃঙ্খলা ফেরানোসহ স্মার্ট পুলিশিং কার্যক্রম শিঘ্রই চালু'

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২৩, ০৩:০২ পিএম

'সড়কে শৃঙ্খলা ফেরানোসহ স্মার্ট পুলিশিং কার্যক্রম শিঘ্রই চালু'
alo

রংপুর ব্যুরো: হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইসলাম বলেছেন, সড়কে শৃঙ্খলা ফেরানোসহ স্মার্ট পুলিশিং কার্যক্রম শিঘ্রই চালু করা হবে। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সড়ক দূর্ঘটনা প্রতিরোধে ঢাকা-চট্টাগ্রাম মহাসড়কে দুই হাজার ৫০ কিলোমিটার এলাকাকে অত্যাধুনিক সিসি ক্যামেরার আওতায় নেয়া হয়েছে। পর্যায়ক্রমে এই কর্মসুচির আওতায় নেয়া হবে উত্তর ও পশ্চিমাঞ্চলেও।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে ২২ তম নারী টিআরসি ব্যাচের প্রশিক্ষন, সমাপনি ও পদক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গনমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে এই কথা বলেন তিনি। 

দেশের একমাত্র এই নারী কনস্টেবল প্রশিক্ষন কেন্দ্রে চলতি বছর ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষনে ৪শ’ ৮৩ জন নারী কনস্টেবল প্রশিক্ষন সম্পন্ন করেন।

No description available.অনুষ্ঠানে রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ, হাউওয়ে পুলিশ পশ্চিমাঞ্চলের ডিআইজি মোজাম্মেল হক, মহানগর পুলিশ কমিশনার নূরে আলম মিনা, পুলিশ ট্রেনিং সেন্টারের ডিআইজি বাসুদেব বণিক, রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান, এসএম রশিদুল ইসলাম, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার সিদ্দিক হোসেন, বে-সামরিক পর্যায়ের উচ্চ পদস্থ কর্মকর্তাসহ সুশিল সমাজের নেতৃবৃন্দরা।

নিউজনাউ/কেআই/২০২৩

X