ঐক্যের ডাক দিলেন নিক্সন চৌধুরী

নিউজনাউ ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহকে একসঙ্গে কাজ করার ডাক দিয়েছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন।

এমপি নিক্সন চৌধুরী বলেন, কাজী জাফরউল্লাহ সাহেব, আপনি এলাকায় তেমন কোনো উন্নয়ন করেন নাই, আপনি অনেক ভুলত্রুটি করেছেন, আসুন আমরা তো একই রাজনীতি করি, একসঙ্গে কাজ করি। আপনি নেতাকর্মীদের মূল্যায়ন করেন নাই। এজন্য আজ নেতাকর্মীরা আপনাকে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, আমি এমপি হওয়ার পর থেকে ব্যাপক উন্নয়ন করে যেভাবে সাজিয়েছি, ভাঙ্গা পৌরসভাকে সেভাবে কোনো উন্নয়ন করে সাজাতে পারি নাই। তার কারণ পৌর এলাকায় মেয়রের সহযোগিতা ছাড়া আমি উন্নয়নের কাজ করতে পারি না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যখন যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য করেন তখনই বুঝে গেছি নেত্রী আমাকে দিয়ে সংগঠন করাবেন তাই আমি ফরিদপুরে রাজনীতিতে আর কোন বিভাজন চাই না। কাজী জাফরউল্লাহ সহযোগীতা করলে তিন থানার রাজনীতিতে আর কোন খোচাঁখুচিঁ থাকবে না।

এমপি নিক্সন চৌধুরী বলেন, পৌর এলাকার মানুষ ট্যাক্স দেয়, কিন্তু তারা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। পৌর এলাকায় শিশুপার্ক, খেলার মাঠ, রাস্তাঘাট, লাইটিং ব্যবস্থা, পৌর মার্কেট, বিশুদ্ধ পানিসহ কিছুই নাই।

যারা দলীয় পরিচয় ব্যবহার করে দুর্নীতির মাধ্যমে যারা আওয়ামীলীগকে কলুষিত করতে চাইবে আমি তাদের বিরুদ্ধে সোচ্ছার ছিলাম এবং ভবিষ্যতেও থাকব

নিউজনাউ/এসএআর/২০২১

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...