alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

চাটমোহরে বিএনপি-নেতা কর্মীদের নামে  নাশকতার মামলা

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২২, ০৩:৫৮ পিএম

চাটমোহরে বিএনপি-নেতা কর্মীদের নামে  নাশকতার মামলা
alo

 


পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলা বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দু'টি ককটেল বিস্ফোরণ ও ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত চারটি ককটেল উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, উপজেলার আফ্রাত পাড়ায়  উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড এন্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে মঙ্গলবার রাতে বিএনপি নেতাকর্মীরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতাকর্মীরা দু'টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় ৪টি ককটেল জব্দ করে। এ ঘটনায় নাশকতার অভিযোগ এনে পুলিশ বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার নামসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৯০ জন নেতা কর্মীর নামে মামলা দায়ের করেছে। 

এ বিষয়ে উপজেলা বিএনপি'র সাবেক সাধারন সম্পাদক হাসাদুল ইসলাম হীরা বলেন, মঙ্গলবার (২২ নভেম্বর) আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপির কোন বৈঠক ছিল না। সোমবার (২১ নভেম্বর) আমাদের বৈঠক হয়েছে। বিএনপি'র বৈঠক বা ককটেল বিস্ফোরণ ঘটানো প্রশ্নই আসে না। এটা পুলিশ এবং ছাত্রলীগের সাজানো একটি নাটক। আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয়  সমাবেশে যাতে চাটমোহর উপজেলা বিএনপির নেতাকর্মী অংশ নিতে না পারে, সেজন্যই এ ঘটনা সাজানো হয়েছে। এই ঘটনায় উপজেলা বিএনপি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।


নিউজনাউ/এসএইচ/২০২২ 

X