alo
ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ০৭:৩২ পিএম

ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার
alo

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ শহরের দেওভোগে রাজু হোসেন (১৭) নামে কিশোরের হাত-পা বেঁধে গায়ে আগুন দিয়ে হত্যার অভিযোগে তার মা লিপি আক্তারকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

১৯ নভেম্বর শনিবার এ ঘটনায় বাবা আনোয়ার হোসেনের দায়ের করা মামলায় লিপিকে গ্রেপ্তার করা হয়। লিপি আক্তার দেওভোগ পাক্কা রোড এলাকার বাসিন্দা ও মৃত লতিফের মেয়ে। নিহত রাজু স্থানীয় একটি স্ক্রিন প্রিন্টের কারখানায় কাজ করত। গত সাত মাস আগে কর্মস্থলে অনিয়মিত হওয়ায় তাকে চাকরি থেকে বাদ দেওয়া হয়।


অভিযোগে আনোয়ার উল্লেখ করেন, ১৮ বছর পূর্বে তাদের বিয়ে হয়। ১২/১৩ বছর পূর্বে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর মধ্যে তাদের সংসারে রাইয়ান (১৭) ও রাজু (১৪) নামে দুই ছেলের জন্ম হয়। বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকতো সন্তানেরা। গত ১৩ নভেম্বর রাতে লিপি অজ্ঞাত দুই তিনজনকে সঙ্গে নিয়ে রাজুর শয়ন কক্ষে তার হাত-পা রশি দিয়ে বেঁধে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়। এতে রাজুর ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে প্রথমে সদর জেনারেল হাসপাতালে নেয়। পরে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। ১৮ নভেম্বর বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজুর মৃত্যু হয়।  

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং অভিযুক্ত লিপিকে গ্রেফতার করা হয়েছে।


নিউজনাউ/এসএইচ/২০২২ 

X