alo
ঢাকা, সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ খ্রিস্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

একসঙ্গে জন্মালো ৩ শিশু, নাম রাখা হলো পদ্মা, সেতু ও জয়

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২২, ০৯:৫১ পিএম

একসঙ্গে জন্মালো ৩ শিশু, নাম রাখা হলো পদ্মা, সেতু ও জয়
alo

সাতক্ষীরা  প্রতিনিধি: সাতক্ষীরায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন কেয়া খাতুন (২২) নামের এক নারী। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে জন্ম নেওয়া তিন নবজাতকের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও জয়।

শিশুদের বাবা জাকির হোসেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা এলাকার বাসিন্দা। তিনি পেশায় ফেরিওয়ালা। মানুষের বাড়িতে বাড়িতে লেপ-তোশক ফেরি করে বিক্রি করেন তিনি। এর আগের চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে তাদের।


জাকির  হোসেন বলেন, বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা মেডিকেলে আমার স্ত্রী কেয়া খাতুনের সিজার করানো হয়। এ সময়ে একসঙ্গে তিনটি সন্তান প্রসাব করে সে। জন্ম নেওয়া দুটি মেয়ে ও একটি ছেলে সন্তানের নাম রাখা হয়েছে পদ্মা, সেতু ও জয়।


তিনি বলেন, আমি পেশায় ফেরিওয়ালা। তাছাড়া এর আগে মিনহাজ খান নামে চার বছরের একটি সন্তান রয়েছে আমাদের। এখন একসঙ্গে তিন সন্তানের দুধ কিনতে হিমশিম খেতে হচ্ছে। সকলের সহযোগিতা কামনা করছি।


সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ড. কুদরত-ই খুদা জানান, একসঙ্গে জন্ম নেওয়া তিন শিশু বর্তমানে সুস্থ রয়েছে। দায়িত্বরত চিকিৎসক ও সেবিকা তাদের দেখাশোনা করছেন। 

নিউজনাউ/এসএইচ/২০২২ 
 

X