alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০২২, ১১:২৩ এএম

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
alo


ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুণ্ডুতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বুধবার (৯ নভেম্বর) সকালে শৈলকুপা উপজেলার দুধসর ও হরিণাকুণ্ডু উপজেলার পারমথুরাপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে বাপ্পি শেখ (২৫) ও যশোরের জামাল হোসেন (৩৫)।

স্থানীয়রা জানায়, জামালপুর থেকে ট্রাকে করে নিজের ট্রাক্টর নিয়ে যশোর ফিরছিল জামাল হোসেন। এ সময় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার দুধসর আবদুস সোবহান নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মোংলা থেকে রূপপুরগামী লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনে বসে থাকা জামাল হোসেনসহ ৩ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে বুধবার সকালে ঝিনাইদহ থেকে আলমসাধু নিয়ে হরিণাকুণ্ডু উপজেলার এ জি বি ইটভাটায় ইট আনতে যাচ্ছিল বাপ্পি শেখ। পথে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের পারমথুরাপুর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধুটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় বাপ্পি শেখ। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসির উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন মারা গেছে। দুজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। 

নিউজনাউ/আরবি/২০২২

X