alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদীতে কার্ভাডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০২২, ১১:০৮ এএম

নরসিংদীতে কার্ভাডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ২
alo

 

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশের ইটাখলা-গাজীপুর আঞ্চলিক সড়কে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুরে কার্ভাডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ ৪ জন।


সোমবার (৩১ অক্টোবর) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ হোসেন।

এর আগে রবিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বন্দগোয়ালিয়া গ্রামের আমিন মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩০) ও নরসিংদীর বেলাব থানার হারিসাঙ্গান গ্রামের বজলুর রহমানের ছেলে ইলিয়াছ মিয়া (২৫)।

আহতরা হলেন- অটোরিকশাচালক গাজীপুর রাজেন্দ্রপুর থানার শ্রীপুর এলাকার নূরউদ্দিনের ছেলে আশরাফুল মিয়া (৩৫), রায়পুরা থানার পাহাড় মরজাল এলাকার মঞ্জুর আলীর মেয়ে সামসুরনাহার লিজা (২৫)  তার ভাতিজা সায়মন (৬) ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার খলিল মিয়ার ছেলে জালাল মিয়া (৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী মাধ্যমে জানা যায়, রবিবার বিকেলে গাজীপুর থেকে ৬ জন যাত্রী নিয়ে একটি অটোরিকশা নরসিংদীর ইটাখলার দিকে যাচ্ছিল। অপরদিকে চরসিন্দুর থেকে একটি কার্ভাডভ্যান গাজীপুরের দিকে যাচ্ছিল। পথে অটোরিকশাটি ইটাখলা-গাজীপুর আঞ্চলিক সড়কের সুলতানপুরে পৌঁছালে কার্ভাডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। এতে অটোরিকশার চালকসহ সব যাত্রী আহত হন। এদের মধ্যে গুরুতর আহত চালক আশরাফুল ও যাত্রী আলমগীরকে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করে আশরাফুলকে চিকিৎসা দেন। আর আহত ইলিয়াসকে নিয়ে যাওয়া হয় নরসিংদী সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় মারা যান তিনি।

নিউজনাউ/আরবি/২০২২

X