alo
ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

শরীয়তপুরে সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় নিহত ৩

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২২, ০৮:৫১ এএম

শরীয়তপুরে সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় নিহত ৩
alo


শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের গোসাইরহাটে সেতুর সঙ্গে ঢাকা-ডামুড্যাগামী যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুইজন।

রবিবার (২৩ অক্টোবর) সাড়ে ৪টার দিকে উপজেলার সাইক্কা নামক স্থানে জয়ন্তিয়া নদীতে এমভি স্বর্ণদ্বীপ প্লাস লঞ্চে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে লঞ্চটি সেতুর সঙ্গে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, গোসাইরহাটের সাইক্কা এলাকায় সেতুর সঙ্গে লঞ্চের তৃতীয় তলায় থাকা পানির ট্যাংকের সঙ্গে ধাক্কা লাগে। পানির ট্যাংক ছিটকে ঘুমন্ত যাত্রীদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যান। আহত হন ২ জন।

গোসাইরহাট থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার বলেন, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার সদরঘাট থেকে স্বর্নদ্বীপ লঞ্চটি ডামুড্যার উদ্দেশ্যে ছেড়ে আসে। 

ভোর রাতের দিকে মেঘনা নদী থেকে লঞ্চ জয়ন্তিয়া নদীতে প্রবেশ করে। গোসাইরহাটের সাইক্কা এলাকায় সেতুর সঙ্গে লঞ্চের তৃতীয় তলায় থাকা পানির ট্যাংকের সঙ্গে ধাক্কা লাগে। ওই পানির ট্যাংক ছিটকে ঘুমন্ত যাত্রীদের ওপর পড়ে।

এতে ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যান। আহত হন ২ জন। নিহতেরা হলেন জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী, টাঙ্গাইলের নাজিমউদ্দিনের ছেলে শাকিল আহমেদ ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল।

নিউজনাউ/আরবি/২০২২

X