alo
ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ফুটবল কন্যা স্বপ্নাকে বরণে প্রস্তত রংপুরবাসী

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৬:২১ পিএম

ফুটবল কন্যা স্বপ্নাকে বরণে প্রস্তত রংপুরবাসী
alo

রংপুর ব্যুরো: সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী দলের অন্যতম সদস্য ফুটবলার সিরাত জাহান স্বপ্নাকে বরন করতে তার জন্মস্থান রংপুরে বড় প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসন। 

গরু জবাই করে ভূড়িভোজের মাধ্যমে গনসংবর্ধনা আয়োজনের ঘোষণা দিয়েছে এলাকাবাসী। শুক্রবার বিকালে স্বপ্নার বাড়িতে গিয়ে সংবর্ধনা আয়োজন বিষয়ে খোঁজ খবর নেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার। এসময় স্বপ্নার পরিবারকে নগদ বিশ হাজার টাকা সহযোগিতাসহ তার মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং মিষ্টি খাওয়ান তারা।

সংবর্ধনার বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসিমা জামান ববি ও উপজেলা নির্বাহী অফিসার নুর নাহার বেগম জানিয়েছেন, সিরাত জাহান স্বপ্না যেদিন রংপুরে আসবে সদিন সৈয়দপুর বিমানবন্দরে তাকে অভ্যার্থনা জানানো হবে। পরে ফুটবল কন্যাদের গ্রাম পালিচড়ায় নির্মিত শেখ রাসেল স্টেডিয়ামে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রীতি ম্যাচ শেষে সিরাত জাহান স্বপ্নাকে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, উপজেলা প্রশাসন এবং পালিচড়াবাসীসহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের উপস্থিতিতে দেয়া হবে সবংর্ধনা। 

জেলা প্রশাসক আসিব আহসান জানিয়েছেন, সম্ভাব্য রোববারের মধ্যেই সিরাত জাহান স্বপ্না রংপুরে আসবেন। স্বপ্নাকে বরণ করে নিতে পালিচড়া মাঠে আয়োজন করা হয়েছে প্রীতি ফুটবল ম্যাচ। এদিকে প্রশাসনের পাশাপাশি গ্রামের কৃতি ফুটবলার সিরাত জাহান স্বপ্নাকে বরণ করে নেয়ার প্রস্তুতি নিচ্ছেন এলাকাবাসী। স্বপ্নাকে বিমানবন্দর থেকে লালগালিচা দিয়ে বরণ করে নিবেন এলাকাবাসী। সেই সাথে পালিচড়া স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ পরবর্তি সংবর্ধনা শেষে গরু জবাই করে ভূড়িভোজের আয়োজনের কথা জানিয়েছেন গ্রামবাসী।

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী সিরাত জাহান স্বপ্নার বাড়ি রংপুর সদরের সদ্যপুস্কুরিনী পালিচড়ার জয়রাম গ্রামে। স্বপ্নার বাবা মোকছার আলী কৃষক মা লিপি বেগম গৃহিনী। একসময় তাদের মাথা গোঁজার ছিল না ঠাই। স্বপ্না যেন ভাঙ্গাঘরে চাঁদের আলো। স্বপ্না সদ্যপুস্কুরিনী পালিচড়া ফুটবল দলের খেলোয়াড়। সিরাত জাহান স্বপ্না ২০১৩ সালে জাতীয় দলের ক্যাম্পে ডাক পান। সেই থেকে জাতীয় দলে খেলছেন। এই সাফ নারী চ্যাম্পিয়নশিপে ৪ গোল করে দেশের সুনাম ছড়িয়েছেন এই ফুটবল কন্যা।

নিউজনাউ/এবি/২০২২

X