alo
ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

দেশের বিভিন্ন স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৫৮ পিএম

দেশের বিভিন্ন স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
alo

নিউজনাউ ডেস্ক: দেশের বিভিন্ন স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মাঝে নেত্রকোনার আটপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এছাড়াও জামালপুরের সরিষাবাড়ীতে খেলতে গিয়ে ডোবার পানিতে পড়ে বিদিশা (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মৃতরা হচ্ছে- নেত্রকোনার আটপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাব্বির (৭) ও এরশাদ মিয়ার ছেলে সিফাত (৭)। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে সাব্বির ও সিফাত পাশের ইয়ার হোসেনের বাড়ির সামনে খেলা করছিল। এক পর্যায়ে পরিবারের লোকজনের অজান্তে তারা বাড়ির সামনের পুকুরে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করে তাদের পুকুর থেকে উদ্ধার করে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

অন্যদিকে বিদিশার এলাকার স্থানীয় ও পরিবার সূত্র জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে পরিবারের লোকজনের অজান্তে খেলতে গিয়ে নিখোঁজ হয় বিদিশা। তাকে না পেয়ে পরিবারের লোকজন আশপাশে খোঁজ করেন। পরে শিশুটিকে বাড়ির পাশের ডোবার পানিতে ভাসতে দেখা যায়। উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. দেবাশীষ রাজবংসি বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নেওয়া হবে।


নিউজনাউ/এবি/২০২২

X