alo
ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

জিএম কাদেরের সিদ্ধান্তে একমত রংপুর জাপা

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৪৫ পিএম

জিএম কাদেরের সিদ্ধান্তে একমত রংপুর জাপা
alo

রংপুর ব্যুরো: জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও জাতীয় সংসদের চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গাকে সকল পদ পদবী থেকে অব্যাহতি দেওয়ার ঘটনায় ফের আলোচনায় এসেছে দলটি।

বুধবার  বিকেলে রাঙ্গাকে অব্যাহতি দেওয়ার পর জিএম কাদেরকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে রাঙ্গা যে কথা বলেছেন তার তীব্র সমালোচনা করেছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি।

রাত ৯টায় পার্টির সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রাঙ্গা সাহেব পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তা ঠিক করেননি।

সবার আগে দল বড়। দলের বিরুদ্ধে গিয়ে কেউ কোনোদিন সুফল ভোগ করতে পারেনি।

পার্টির চেয়ারম্যান জিএম কাদের রংপুরে আসলে প্রয়োজনে দলের নেতাকর্মীরা তাকে সাপোর্ট দেবেন।

মেয়র বলেন, দলের ভেতরে থেকে দলের বিরুদ্ধে কথা বলা যাবে না। দলের স্বার্থে চেয়ারম্যান যে সিদ্ধান্ত নিয়েছেন সেটাতে আমরা একমত।

এসময় রংপুরে জিএম কাদেরের কুশপুতুল দাহের গুঞ্জন বিষয়ে মেয়র হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি চেয়ারম্যানের কুশপুতুল দাহ করা হয় তাহলে রাঙ্গা সাহেবেরও রংপুরে কুশপুতুল দাহ করা হবে।

পার্টির স্বার্থে রাঙ্গাকে উত্তেজিত না হয়ে শান্ত থাকার আহ্বান জানান মেয়র।

মেয়র বলেন, তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। সময় হলে আবার দলে ফিরে আসার সুযোগ হতে পারে।

এসময় রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আদুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসীরসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/এবি/২০২২

X