alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মাত্র ১৩ হাজার টাকার জন্য গলা কেটে হত্যা

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর, ২০২২, ০৯:০১ এএম

মাত্র ১৩ হাজার টাকার জন্য গলা কেটে হত্যা
alo

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় চা-দোকানি ইয়াসিন আলীকে গলা কেটে হত্যার পাঁচদিন পর তার বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে র‌্যাব। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের একটি কালভার্টের নিচ থেকে মাথাটি উদ্ধার করা হয়। 

এর আগে ভোররাতে শহরের আলীপুর এলাকা থেকে হত্যাকারী জাকির হোসেনকে আটক করে র‌্যাব। গত বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের বকচরা এলাকা থেকে ইয়াসিন আলী মাথাবিহীন মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত ইয়াসিন আলী শহরের সুলতানপুর কাজিপাড়ার বাসিন্দা। তিনি পুরাতন সাতক্ষীরা বাজারে চা বিক্রি করতেন। হত্যাকারী জাকির হোসেন ভ্যানচালক। আলীপুর ইউনিয়নের খালপাড় এলাকায় তিনি ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

নিহতের স্বজনরা জানান, ২০২০ সালে ভ্যানচালক জাকির ও চা-দোকানি ইয়াসিন আলী একসঙ্গে এনার্জি বাল্বের ব্যবসায় নেমেছিলেন। পরবর্তীতে করোনা মহামারি দেখা দেওয়ায় ব্যবসাটি বন্ধ হয়ে যায়। সেই সময় থেকে ভ্যানচালক জাকির হোসেন চা-দোকানি ইয়াসিনের কাছে ২০ হাজার টাকা পেতেন। এর মধ্যে কয়েকমাস আগে ৭ হাজার টাকা পরিশোধ করেন ইয়াসিন। সেই টাকার জন্য তাকে হত্যা করা হয়েছে। 

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মোসতাক আহম্মেদ জানান, প্রযুক্তির সহায়তায় হত্যাকারী জাকির হোসেনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন পাওনা টাকার বিরোধকে কেন্দ্র করে একাই তিনি হত্যাকাণ্ড ঘটিয়েছেন। তার দেওয়া তথ্যে নিহতের বিচ্ছিন্ন মাথা ও হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হত্যাকারীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজনাউ/এবি/২০২২

X