করোনায় মারা গেলেন বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবউদ্দিন

চট্টগ্রাম ব্যুরো: করোনা পরবর্তী জটিলতার কাছে হার মানলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার মো. সাহাবউদ্দিন (৭০)। শুক্রবার (২৩ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের মরহুম হাফেজ আহমদের প্রথম পুত্র মরহুম বীর মুক্তিযোদ্ধা মো: সাহাবউদ্দিন।

শুক্রবার রাত ৮টায় তাঁর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে এই বীর মুক্তিযোদ্ধার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করার কথা রয়েছে।

হাসপাতাল সূত্র থেকে জানা যায়, গত ২৮ মার্চ তিনি করোনার উপসর্গ নিয়ে ডেল্টা হাসপাতালে ভর্তি হন। এরপর কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরেও যান। সম্প্রতি অক্সিজেন লেভেল কমে যাওয়ায় মো. সাহাবউদ্দিনকে পুনরায় ডেল্টা হাসপাতাল ভর্তি করা হয়। ২০ এপ্রিল তাঁর করোনার নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফলাও আসে। তবে আজ সকাল সাড়ে ১০টায় আইসিইউতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ও যুদ্ধকালীন সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দ, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাসসহ সকল বীর মুক্তিযোদ্ধারা।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: