পুরান ঢাকায় আগুনে মৃত্যু দুই, আহত ১৮

নিউজনাউ ডেস্ক: রাজধানীর পুরান ঢাকায় আরমানীটোলায় ছয়তলা ভবনের নিচতলায় রাসায়নিকের গুদামে আগুনের ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ফায়ার সার্ভিসের তিন কর্মীসহ অন্তত ১৮ জন। তাঁদের মধ্যে ১৬ জনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, আজ ভোর সোয়া তিনটার দিকে ভবনটির নিচতলা থেকে আগুন শুরু হয়। ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট প্রায় তিন ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ভোর ছয়টার দিকে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে সাংবাদিকদের ব্রিফ করা হয়। এতে জানানো হয়, আগুন মোটামুটি নিয়ন্ত্রণে এসেছে। একজনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় বিভিন্ন ফ্লোর থেকে ১৫ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজন অগ্নিদ্বগ্ধ হয়েছেন। অন্যরা নানাভাবে অসুস্থ হয়েছেন। আর ফায়ার সার্ভিসের তিন কর্মীর মধ্যে একজনের পায়ে ফ্র্যাকচার হয়েছে, তাঁকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, নিচতলায় রাসায়নিকের গুদাম রয়েছে। তাই পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে আরও সময় লাগবে। ফায়ার সার্ভিসের কর্মীরা ওই ভবনের প্রায় সব ফ্লোরে ঢুকে দেখেছেন। সেখানে আর কেউ নেই। সবাইকে ইতিমধ্যে উদ্ধার করা সম্ভব হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: