একদিনের ব্যবধানে চট্টগ্রামে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে মঙ্গলবার করোনা আক্রান্ত ৫ জন মারা যাওয়ার পরের ২৪ ঘণ্টায় মারা গেছে ৩ জন। বুধবার জেলায় নতুন করে ২৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একদিনের ব্যবধানে জেলায় করোনায় মৃত ও শনাক্ত দুই কমলো।

এদিন ১ হাজার ৭৬৫টি নমুনা পরীক্ষায় ২২৩জন নগরের ও ৫৫ জন বিভিন্ন উপজেলা বাসিন্দার করোনা শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৪৮ হাজার ১৩৯ জন। নতুন ৩ জনের মৃত্যুসহ মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৮০ জনে। গত ২৪ ঘণ্টায় মৃত ৩ জনের সবাই নগরের বাসিন্দা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে বুধবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৫৯৮টি নমুনা পরীক্ষায় ৬২ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪৫টি নমুনা পরীক্ষায় ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২৬৩টি নমুনা পরীক্ষায় ৫১ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৭১টি নমুনা পরীক্ষায় ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ৪১টি নমুনা পরীক্ষায় ২১ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৫৫টি নমুনা পরীক্ষা করে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষা করে ৪১ জনের ও শেভরন ল্যাবে ২৫৩টি নমুনা পরীক্ষায় ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: