হিলিতে ১০ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে ১০ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই সন্তানের জনক রবিউল ইসলামের বিরুদ্ধে। মঙ্গলবার ২০ এপ্রিল সকাল ১১ টায় হিলির দক্ষিণবাসুদেবপুর (জিলাপিপট্টি) মহল্লায় এ ঘটনা ঘটে। বিষয়টি ধামাচাপা দিতে ধর্ষকের পক্ষ থেকে কিশোরীর পরিবারকে নানা ভাবে হুমকি ধমকি দেয়া হচ্ছে বলে ওই কিশোরীর বাবার অভিযোগ।

জানা গেছে, ওই কিশোরীর বাবা পেশায় ভ্যান চালক ও মা অন্যের বাসায় কাজ করেন। তারা প্রতিদিনের ন্যায় মেয়েকে বাড়িতে রেখে কাজে যান। এরপর বেলা ১১ টার দিকে প্রতিবেশী মাসুদ তার বাড়িতে ওই কিশোরীকে ডেকে নিয়ে যায়। ১শ’ টাকার প্রলোভন দিয়ে একটি কক্ষে নিয়ে যায় এবং সেখানে আগে থেকেই থাকা আরেক প্রতিবেশী আনছর আলীর ছেলে রবিউল ইসলাম কিশোরীকে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য ১শ’ টাকা দিয়ে কিশোরীটিকে বের করে দেয়।

কিশোরীর বাবা-মা সন্ধ্যায় বাসায় আসলে মেয়ে কান্নাকাটি করতে থাকে এবং বিষয়টি খুলে বলে। এতে ওই কিশোরীর বাবা ধর্ষকের বাড়িতে গিয়ে প্রতিবাদ করলে তাকেও লাঞ্ছিত করে বাড়ি থেকে বের করে দেয়। এবং এ বিষয়ে বাড়াবাড়ি করলে তাদের ক্ষতি হবে বলে হুমকি দেয়।

কিশোরীর বাবা জানান, রবিউল ও মাসুদ এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী তারা এলাকাতে যা খুশি তাই করে বেড়াচ্ছে।

এ বিষয়ে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, রাতেই কিশোরী ও তার বাবা-মা থানায় এসে অবগত করার পর প্রাথমিক তদন্তে করে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। এবিষয়ে কিশোরীর বাবা বাদী হয়ে হাকিমপুর থানায় একটি মামলা দায়েরের করেছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
2
+1
1
+1
1
+1
3
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: