ঘাটাইলে নারী ধর্ষণ, আটক ২

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সদ্য বিবাহিতা এক নারীকে জোড় পূর্বক উঠিয়ে নিয়ে রাত ভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,গত ( ২০ এপ্রিল) মঙ্গলবার সন্ধ্যার কিছু সময় পূর্বে উপজেলার লক্ষিন্দ ইউনিয়নের তালতলা গ্রাম থেকে মোসাঃ সালেহা আক্তার সালমা(২৭) নামে এক নারীকে জোড় পূর্বক ৬/৮ জন যুবক একটি অটোভ্যানে উঠিয়ে নিয়ে সখীপুর উপজেলা স্টার হোটেলের সামনে এক বাসায় রাতভর সবাই মিলে গৃহবধূটিকে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার মোসাঃ সালেহা বেগম লক্ষিন্দর ইউনিয়নের তালতলা গ্রামের মোঃ আব্দুস ছালাম মিয়ার মেয়ে। ধর্ষণের পর বুধবার ভোরে ছালেহা আক্তারকে বাড়িতে পৌছে দিতে এসে সিয়াম (১৭) নামের একজনকে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়।পুলিশ সিয়ামকে আটক করে৷ সিয়াম গড় গোবিন্দপুর গ্রামের ৬ নং ওয়ার্ডের ময়নামিয়ার ছেলে।

সকাল বেলা সিয়ামের সাথে দেখা করতে এসে অপু (১৯)নামে আরেক যুবক ধরা পরে। অপু একই এলাকার আলী আহম্মেদের ছেলে। পুলিশ বলছে এদেরকে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জাকির হোসেন বলেন,গতকাল সেহেরী খাওয়ার পর ফজরের নামাজ পড়ে একদল মুসল্লি শোলাকুড়া কামালপাড়া মোড়ে একটি মেয়ের সঙ্গে আরেকটি ছেলের ধস্তাধস্তি দেখে তারা প্রথমে আটক করে পুলিশকে সংবাদ দেয়।পরে আমাদের লোকেরা দু,জনকেই থানায় নিয়ে আসে।ভোর বেলায় মেয়েটির রক্তক্ষরণ হলে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণের জন্য পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেয়েটিকে রেফার্ড করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: