বরিশাল ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বরিশাল ব্যুরো: বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসীম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ২৫ বছরের এক যুবতী। সোমবার দিবাগত রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় ওই যুবতী লিখিত অভিযোগ করেন।

মঙ্গলবার দুপুরে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। স্বল্পসময়ের মধ্যেই এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগে ওই যুবতী উল্লেখ করেন, দীর্ঘ আটবছর ধরে মামলার একমাত্র আসামি নগরীর সাগরদী এলাকার বাসিন্দা জসীম উদ্দিন জসিমের সাথে তার (যুবতী) প্রেমের সম্পর্ক চলে আসছে।

এ সম্পর্ক থাকাকালীন সময়ে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় অভিযুক্ত জসীম। কিন্তু এতে যুবতী রাজি না হওয়ায় বিয়ের প্রলোভনে ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর জসীম নগরীর ২৯ নম্বর ওয়ার্ডে তরুণীর বাসায় তাকে ধর্ষণ করে। এতে তিনি গর্ভবতী হয়ে পরলে জসীম তাকে গর্ভপাতের ওষুধ সেবন করায়। একপর্যায়ে এতে ভিকটিম অসুস্থ হয়ে পরলে বরিশাল জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসক দ্বারা গর্ভপাত করানো হয়।

এরপর জসীম ঢাকায় হোটেলে নিয়ে, তরুণীর বাসয় এবং নগরীর কয়েকটি হোটেলে নিয়ে যুবতীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর ওই যুবতী বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করলে জসীম জানায় সে বিবাহিত তাই ওই যুবতীকে বিয়ে করা সম্ভব নয়। এরপর অভিযোগকারী যুবতী থানায় মামলা দায়েরের জন্য লিখিত আবেদন করেন।

এ ব্যাপারে মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিন জানান, এ ধরনের কাজের সাথে তিনি কখনও সম্পৃক্ত ছিলেন না। রাজনৈতিক প্রতিপক্ষ তাকে ফাঁসানোর পাঁয়তারা করছে।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: