গোপালগঞ্জে টেম্পো স্ট্যান্ডের আধিপত্য নিয়ে সংঘর্ষ

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে টেম্পো স্ট্যান্ডের আধিপত্য নিয়ে দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশের কাজে বাধা ও পুলিশ আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে গোপালগঞ্জ সদর থানায় এসআই রাসেল আহমেদ বাদী হয়ে ৯৬ জনের নাম উল্লেখ এবং ঘোষেরচর, মানিকদাহ ও হরিদাসপুর গ্রামের ৩ শ’ জনকে অজ্ঞাত আসামী করে এ মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোপালগঞ্জ সদর থানার এসআই আইয়ুব আলী জানান , গোপালগঞ্জ শহরের কাঁচা বাজার সংলগ্ন টেম্পো স্ট্যান্ডের আধিপত্য নিয়ে পার্শ্ববর্তী ঘোষেরচর উত্তর পাড়া গ্রামের সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি এ বিরোধ চরম আকার ধারণ করে । রোববার (১৮ এপ্রিল) সকালে উভয় গ্রুপের মধ্যে কথা-কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ সেন্টু শেখ, মানিক কাজীসহ ৪ জনকে আটক করে। এরই জের ধরে উভয় পক্ষ ওই দিন বিকেল ৩টার দিকে ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে ধাওয়া পালটা ধাওয়া , ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন ।

প্রথমে স্বল্প সংখ্যক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়। পরে অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ছানোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে প্রায় ৫০ জন পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারসেল ,রাবার বুলেট ও শর্টগানের গুলি বর্ষণ করে বিকেল ৫টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন । এতে ৫ পুলিশ সদস্য সহ অন্তত ৪০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ২২ জনকে আটক করে ওই দিন রাতেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: