সাতক্ষীরায় করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে দুই জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে এক নারী ও এক বৃদ্ধসহ দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) ভোর রাত সাড়ে ১২টা ও সোয়া ১টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, যশোরের ঝিকরগাছা উপজেলার খুরশা গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী লিপি (৩৫) ও সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত মোহাম্মাদ আলীর ছেলে মোশারফ হোসেন (৮৬)।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে গত ১২ এপ্রিল লিপি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি হন। পরে নমুনা পরীক্ষা করে তার করোনা পজিটিভ ধরা পড়ে। আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

এদিকে করোনা আক্রান্ত হয়ে শহরের পলাশপোল এলাকার মোশারফ হোসেন গত ৮এপ্রিল সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাত সোয়া ১টার দিকে দিকে তিনি মারা যান।

এনিয়ে সাতক্ষীরা জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৯ এপ্রিল পর্যন্ত মারা গেছে ৩৯ জন আর উপসর্গ নিয়ে মারা গেছেন অন্তত ১৬৩ জন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কুদরত-ই-খুদা বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দুই ব্যক্তির লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: