ভাঙ্গায় ইতালি প্রবাসীকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

ফরিদপুর ব্যুরো: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ইতালি প্রবাসী মাসুদ রানাকে কুপিয়ে হত্যার প্রতিবাদে খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সোমবার সকাল ১২টায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের নওপাড়া নামক স্থানে শতশত নারী পুরুষের অংশ গ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় ঘণ্টা ব্যাপী মানববন্ধন শেষে বক্তারা বলেন, মাসুদ রানা এলাকায় একজন দানবীর ব্যক্তি ছিলেন। তিনি আ’লীগ পরিবারের সন্তান, এছাড়া এলাকার বহু অসহায় ব্যক্তিদের কর্মসংস্থান করে দিয়েছেন। প্রতিপক্ষ বাচ্চু মেম্বার মাসুদের দানকে মেনে নিতে পারেনি বিধায় পথের কাটা পরিষ্কার করতেই পরিকল্পিত ভাবে তাকে নৃশংসভাবে হত্যা করেছে। আমরা এই হত্যাকারী বাচ্চু সহ গংদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবী জানাই।

এদিকে নিহত মাসুদের মা হালিমা বেগম ছেলের মৃত্যুতে পাগলপ্রায় তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার মাসুদরে এলাকার মানুষ ফোন করে আনছে নির্বাচন করতে। ওই বাচ্চু মেম্বার তার বিপক্ষে আমার পোলা নির্বাচন করলে খুন করার ভয় দেখালে আমি দাঁড়াবার দেই নাই। বাচ্চু মেম্বার ঠিকই আমার পোলারে খুন করে ছাড়লও। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে তাগো ফাঁসি চাই। এক সপ্তাহ হয়ে গেল এখনও মুল আসামীদের আটকাইতে পারলো না পুলিশ ।

এসময় আরো বক্তব্য দেন, নিহতের ছোট ভাই পৌর যুবলীগের যুগ্নসম্পাদক শেখ আসাদুজ্জামান, শেখ রুবেল, আনোয়ার মাতুব্বর,আক্কাস খাঁন ও আজম মুন্সি প্রমূখ।

মানববন্ধন চলাকালে মহাসড়কে যানজটের সৃষ্টি হলে খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করেন।

উল্লেখ্য গত ১৩ই এপ্রিল রাতে ইতালি প্রবাসী মাসুদ রানাকে নওপাড়া বাস্ট্যান্ডের একটি চায়ের দোকানের সামনে প্রতিপক্ষরা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৩৫জনকে আসামী করে একটি হত্যা মামলা করেছেন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: