ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে আরও তিন জনের মৃত্যু

ফরিদপুর ব্যুরো: গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ফরিদপুরে আরও তিন ব্যাক্তির প্রাণহানি হয়েছে। এই নিয়ে জেলায় করোনায় মারা গেলেন ১৪৪ জন। তিন জনই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃতরা হলেন, সানোয়ার বেপারী (৮৫) বাড়ী পৌরসভার শোভারামপুর এলাকায়, মোসলেমউদ্দিন (৭৫) বাড়ী শহরের বায়তুল আমান ও অপর ব্যাক্তি শেকেলা বেগম (৬০) বাড়ী জেলার বোয়ালমারী উপজেলায়।

ফরিদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৬শ ১ জন। সুস্থ হয়েছে ৮ হাজার ৮শ ৩৭ জন। রোববার (১৮ এপ্রিল) পর্যন্ত সরকারি হিসাব অনুযায়ী করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গেছে ১৪৪ জনের। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতাল ও বাসাবাড়িতে চিকিৎসাধীন রয়েছে ৫২৬ জন। ফরিদপুরে আক্রান্তের হার শতকরা ২১.২৮ এবং মৃত্যুর হার ১.৪৯ শতাংশ।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই পুরুষ ও এক জন নারী মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন সম্পন্ন করা হবে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, বৈশ্বিক দুর্যোগ করোনার প্রাদুর্ভাব থেকে নিজের সুরক্ষা এবং অন্যের সুরক্ষা নিশ্চিত করার জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী সকলকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

জেলা প্রশাসক বলেন, ফরিদপুরের সকল মানুষকে বলবো সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলুন। খুব জরুরী প্রয়োজন ব্যতীত ঘর হতে বের হওয়া থেকে বিরত থাকুন। ঘরের বাইরে সকল সময়ই আবশ্যিকভাবে মাস্ক পরিধান করুন। উপসর্গ দেখা দেয়া মাত্র চিকিৎসকের পরামর্শ নিন। নিজে বাঁচুন এবং অন্যকে বাঁচতে দিন।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: