বিমান সদৃশ ব্যাগের দাম প্রকৃত বিমানের চেয়েও বেশি !

নিউজনাউ ডেস্ক: সম্প্রতি বিমানের ন্যায় একটি ব্যাগের ছবিগুলো ভাইরাল হয়েছে। এটার দাম নিয়ে অনলাইনে চলছে তুমুল রসিকতা আর বিতর্ক। ব্যাগটির নকশা করেছেন লুই ভিটেনের মেনসওয়্যার কালেকশনের শিল্প পরিচালক ভার্জিল আবলোহ। পাখা, চাকা, ইঞ্জিন- সবমিলিয়ে ‘কীপল’ নামের এই ব্যাগটি দেখতে একেবারেই যেন খুদে বিমান।

নেটিজেনদের আকর্ষণ কেড়ে নিয়েছে এই কালেকশনের একটি ব্যাগ- কেননা বিমান আকৃতির ব্যাগটির গায়ে সেঁটে দেওয়া হয়েছে ৩৯ হাজার ডলারের প্রাইস ট্যাগ।

যেখানে আমেরিকান ই-কমার্স সাইট ইবে-তে একটি সিঙ্গেল ইঞ্জিনের তৈরি সেসনা বিমানের মূল্য ৩২ হাজার ৩০০ ডলার। টুইটারে একজন ব্যবহারকারী দামের এই তুলনা প্রকাশ করতেই আলোচনা-সমালোচনার ঝড় শুরু হয় অনলাইনে।

শীর্ষ ফরাসি ফ্যাশন ডিজাইনার ভার্জিল আবলোহ’র বিশেষত্ব হলো তিনি, যা কিছুই নকশা করেন, তার পেছনে ব্যক্তিগত দর্শন ও ভাবনাকে এক করে ফেলেন। আবলোহ’র নকশাকৃত পণ্যও প্রায়ই সমালোচক এবং ফ্যাশন অনুরাগীদের বিভক্ত করে ফেলে।

প্রসঙ্গত, বিখ্যাত স্থাপত্য ও জনপ্রিয় সব ল্যান্ডমার্কের অনুকরণে পোশাকের নকশার এক্সিবিশনে গত জানুয়ারিতে পুরুষদের জন্য আসন্ন ফ’ল বা উইন্টার কালেকশন এই ব্যাগটি রাখা হলেও সম্প্রতি দৃষ্টি কেড়েছে নেটিজেনদের।

নিউজনাউ/এসএইচ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: