সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ

নিউজনাউ ডেস্ক: আজ শনিবার (১৭ এপ্রিল) থেকে প্রবাসী কর্মীদের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রিয়াদগামী ফ্লাইট (বিজি৫০৩৯) সকাল ৬টা ১৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা ছিল। নির্দেশনা অনুসারে ছয় ঘণ্টা আগে রাত ১টার মধ্যেই ৩১৪ জন যাত্রী হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসেছিলেন এই ফ্লাইটটিতে যাওয়ার জন্য। রাত ২টার দিকে যাত্রীদের জানানো হয়, ফ্লাইটটি বাতিল হয়েছে। ফ্লাইটটি বাতিল হওয়ার কারণে ক্ষুব্ধ হয়ে প্রবাসী কর্মীরা বিক্ষোভ করছেন বিমানবন্দরে।

বৃহস্পতিবার রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানিয়েছিল, রিয়াদগামী ১৭ এপ্রিলের ফ্লাইট (বিজি৫০৩৯) ভোর ৪টার পরিবর্তে সকাল ৬টা ১৫ মিনিটে ছাড়বে। যাত্রীদের করোনার নেগেটিভ সনদসহ যাত্রার ৬ ঘণ্টা আগে বিমানবন্দরে উপস্থিত হতে হবে।

বিমানবন্দরে দায়িত্বরত বিমানের এক কর্মকর্তা বলেন, ‘সৌদি আরব থেকে এই ফ্লাইটটির স্লট বাতিল হয়েছে। এ কারণে ফ্লাইটটি যেতে পারছে না। আমরা যাত্রীদের হোটেলে রাখার ব্যবস্থা করছি। তাদের পরবর্তী ফ্লাইটে সৌদি আরবে পাঠানো হবে।’

প্রসঙ্গত, সরকার প্রবাসী কর্মীদের বিদেশে যাওয়ার জন্য শনিবার সকাল ৬টা থেকে (১৭ এপ্রিল) থেকে পাঁচটি দেশে ফ্লাইট চালুর অনুমতি দেয়। এই পাঁচটি দেশ হচ্ছে– সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, ওমান, কাতার ও সিঙ্গাপুর। শুধু প্রবাসী কর্মীরা এসব ফ্লাইটে যেতে পারবেন।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: