রাতের অন্ধকারে কাদের মির্জার বাড়িতে ককটেল বিস্ফোরণ

নিউজনাউ ডেস্ক: বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সাতটি মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা এ ককটেল হামলা চালায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা ঘটনাস্থলে আছি। অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাড়িতে থাকা ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাৎ হোসেন বলেন, রাত সাড়ে ১০টার দিকে সাতটি মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

জানা গেছে, দুর্বৃত্তদের নিক্ষেপ করা ককটেলের কয়েকটি বিস্ফোরিত হয়েছে। এছাড়া অবিস্ফোরিত অবস্থায় পড়ে থাকা তিনটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, এটা পরিকল্পিতভাবে আমার ভাই শাহাদাৎকে হত্যার উদ্দেশ্যে ঘটানো হয়েছে।

এর আগে, শুক্রবার বিকেলে ফেসবুক লাইভে এসে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে কাদের মির্জা বলেছেন, আপনার অস্তিত্ব কোম্পানীগঞ্জের মানুষ একদিন শেষ করে ফেলবে। আপনাকেও ছেড়ে দেবে না। কোম্পানীগঞ্জের মাটিতে এর সমাধান যদি না হয়, আপনি আসতে পারবেন না। প্রয়োজনে আমার রক্ত ঝরবে। আমার পরিবারের সদস্যদের রক্ত ঝরবে। তবু আপনাকে কোম্পানীগঞ্জের মাটিতে আর আসতে দেব না।

ওবায়দুল কাদেরের নির্দেশে তাকে বসুরহাট পৌরসভায় পুলিশ অবরুদ্ধ করে রেখেছে জানিয়ে কাদের মির্জা বলেন, আজকে আমার বিরুদ্ধে পুলিশ, প্রশাসন লেলিয়ে দিয়েছে, এটা কিসের ইঙ্গিত বহন করে? আমি জানতে চাই। আপনি যতই ষড়যন্ত্র করেন ওবায়দুল কাদের সাহেব, আমার মুখ বন্ধ করতে পারবেন না। গ্রেফতার করে গুলি করে মেরে ফেলবেন? পারবেন না।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
আপনার মতামত জানান
%d bloggers like this: