বেঁচে থাকার আশ্বস্ততায় অর্থহীনের সুমন

নিউজনাউ ডেস্ক : ব্যাংকক থেকে বেঁচে থাকার বার্তা পাঠালেন অর্থহীন ব্যান্ডের সুমন। জানালেন, যারা তার মৃত্যুর গুজব ছড়াচ্ছে, তাদের না বিশ্বাস করতে। ১৬ এপ্রিল ভোরে তিনি তার ভক্ত-স্বজন-বন্ধুদের উদ্দেশ্য এ বার্তা দেন।

করোনার কারণে গত ১ বছর অপেক্ষা করেও জার্মানি যেতে পারেননি দেশসেরা এই বেজিস্ট। অসুস্থতা বাড়ায় চেকআপের জন্য তাকে নেওয়া হয়েছে থাইল্যান্ডের সামিতিভেজ হাসপাতালে।এই চিকিৎসা প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার খবর সুমন নিজেই তার স্যোশাল একাউন্টে নিশ্চিত করেন ১১ মার্চ।

এরপর স্যোশাল মিডিয়ায় অনেক ভ্রান্ত খবর প্রকাশ পেতে থাকে।
আর তারই উদ্দেশ্যে বেসবাবা জানান, “একটু আগেও চেক করলাম, আমি যথেষ্ট পরিমাণে জীবিত আছি। সবাই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।”

সুমন প্রথমে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। এ কারণে পাকস্থলীর একাংশ কেটে ফেলাসহ ১০ বারেরও বেশি অস্ত্রোপচার করিয়েছেন থাইল্যান্ডে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। এ দীর্ঘদিন ধরে ব্যাংককের এই হাসপাতালে ক্যানসারের চিকিৎসা নিচ্ছেন তিনি।

প্রসঙ্গত, ২০১৭ সালে সার্জারির পর হাসপাতাল থেকে ফিরছিলেন এমন সময় হঠাৎ তাকে একটি গাড়ি ধাক্কা দেয়। মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত সুমনের ১১ ঘণ্টা ধরে ৯টি সার্জারি করা হয়।

ব্যাংককের ওই দুর্ঘটনায় তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল। সার্জারি অসফল হলে আজীবনের জন্য পঙ্গু হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছিলেন এই গিটারিস্ট।

নিউজনাউ/এসএইচ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: