চট্টগ্রামে একদিনে আরও ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩০৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ৮ জন মারা গিয়েছেন। বৃহস্পতিবার জেলায় নতুন করে ৩০৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ২৭১ জন নগরের ও ৩৪ জন বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৪২টি নমুনা পরীক্ষায় এই ফলাফল জানা যায়। জেলায় এ পর্যন্ত শনাক্ত হয়েছে ৪৬ হাজার ৩০৮ জন।

গত বুধবারের রিপোর্টে কোনও মৃত্যুর তথ্য না থাকলেও বৃহস্পতিবার করোনায় কেড়ে নিলো ৮ প্রাণ। তারা সকলেই নগরের বাসিন্দা। নতুন ৮ জনের মৃত্যুসহ জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৪৫ জনে।

শুক্রবার (১৬ এপ্রিল) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে বৃহস্পতিবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৪৬৩টি নমুনা পরীক্ষা করে ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৬টি নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিভাসুতে ৫৭টি নমুনা পরীক্ষা করে ২৩ জনের ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১১৯টি নমুনা পরীক্ষা করে ৩৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।

বৃহস্পতিবার বেসরকারি শেভরণ ল্যাবে ৪৫৯টি নমুনা পরীক্ষা করে ১৩২ করোনা শনাক্ত হয়েছে।

এদিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
1
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: