লকডাউনের প্রথমদিনে চট্টগ্রামে প্রশাসনের অভিযান, ৩৩ মামলা

চট্টগ্রাম ব্যুরো: করোনা সংক্রমণ রুখতে সরকার ঘোষিত কঠোর লকডাউন নিশ্চিতে চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযান পরিচালিত হয়েছে। ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩৩ মামলায় ১৯ হাজার ৩০ টাকা জরিমানা করা হয়েছে। সেইসাথে নগরজুড়ে সাড়ে ৫ হাজার মাস্কও বিতরণ করেছেন তারা।

বুধবার (১৪ এপ্রিল) দিনভর নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে এই অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব নগরের পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জনসাধারণকে সচেতন করেন এবং মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ৩টি মামলা দায়ের করে ৩ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৫টি মামলায় ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান একই এলাকায় ৩টি মামলা দায়ের করে ৪ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৩টি মামলা দায়ের করে ১ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম বাকলিয়া এলাকায় ৩টি মামলায় ২ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৩টি মামলায় ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় ১৩টি মামলায় ৫ হাজার ১৩০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর থেকে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান ও প্লাবন কুমার বিশ্বাসের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: