ভোটের ১ দিন আগে শ্রাবন্তীর বিরুদ্ধে এফ আই আর

নিউজনাউ ডেস্ক: বিজেপি প্রার্থী ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগ উঠেছে। বেহালা পশ্চিমের পর্ণশ্রী থানায় নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ তুলে ৮ এপ্রিল বিকেলে এ এফআইআর দায়ের করা হয় ।

এ ঘটনায়, বেলা বাড়তেই পর্ণশ্রী থানা ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা। থানায় ভিতরেও কর্মীরা ঢুকে পড়েছিলেন বলে অভিযোগ। সেই বিক্ষোভে শামিল হয়েছিলেন শ্রাবন্তী।

এদিকে এই ঘটনায় চটে যান বিজেপি প্রার্থী শ্রাবন্তী। থানায় গিয়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি।

এদিকে পুলিশের দাবি, একাধিক কারণেই শ্রাবন্তীর রোড শোয়ের অনুমতি দেওয়া হয়নি। অভিনেত্রীর দাবি, আগেই অনুমতি চেয়েছিলেন, কিন্তু তা দেওয়া হয়নি। ইচ্ছাকৃতভাবে বারবার বিজেপিকে প্রচার করা থেকে আটকানো হচ্ছে।

এ বিষয় নির্বাচন কমিশন রিপোর্ট দিতে বললে তা জমাও পড়েছে বলে জানানো হয়। ভোটের আগে বেহালায় শেষদিনের প্রচারে বাধা পেয়ে মেজাজ হারালেন শ্রাবন্তী।

একদিন পরেই রাজ্যে চতুর্থ দফার নির্বাচন। প্রথমবার বেহালা পশ্চিম থেকে লড়বেন ‘ভূমিকন্যা’ শ্রাবন্তী। যার কঠিন লড়াই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে। আর অভিযোগ, আগেই সুবিধা অ্যাপে এদিনের রোড শোয়ের জন্য অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু ইচ্ছাকৃতভাবেই বারবার বিজেপিকে প্রচার করা থেকে আটকানো হচ্ছে। কলকাতা ও শহরতলি, সব জায়গাতেই বাধার মুখে পড়তে হচ্ছে বিজেপি প্রার্থীদের।

উল্লেখ্য, এদিকে সকালে হাই ভোল্টেজ বেহালা কেন্দ্রে শেষ মুহূর্তে তারকা মিঠুন চক্রবর্তীকে নিয়ে প্রচারে ঝড় তোলার পরিকল্পনা করেছিল গেরুয়া শিবির। তাই বেহালার পর্ণশ্রী থেকে নতুন পল্লি পর্যন্ত রোড শো করার কথা ছিল বিজেপির। কিন্তু পুলিশি অনুমতি না পাওয়ায় শেষমেশ বাতিলই হয়ে যায় সেই কর্মসূচি।

নিউজনাউ/ এস এইচ/ ২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: