ফুলবাড়িয়ায় নির্মানাধীন ভবন থেকে পড়ে ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বুধবার নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে তৌফিক হাসান (২০) নামের অনার্স পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত তৌফিক ফুলবাড়ীয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আ. খালেক এর পুত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পর ৩/৪জন বন্ধু তৌফিককে বাসা থেকে ডেকে নিয়ে কুশমাইল ইউনিয়নের ধামর এলাকায় বেড়াতে যায়। পরে ধামর উচ্চ বিদ্যালয় নির্মাণাধীন ৪তলা ভবনের ছাদে আড্ডা দেওয়ার সময় হঠাৎ সে ছাদ থেকে পড়ে আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আমিনুল ইসলাম মৃত ঘোষনা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহা: আজিজুর রহমান। এসময় তিনি জানান, তৌফিকসহ তিন বন্ধু মিলে ছাদে উঠেছিল, সেখান থেকে তৌফিক মাথা ঘুরে পড়ে যায়, এমন কথা জানিয়েছেন সাথে থাকা বন্ধু তানভীর। তানভীরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার মামলা করলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: