মামুনুল চরিত্রহীন, তার উস্কানিতে ব্যবহৃত হবেন না: নওফেল

চট্টগ্রাম ব্যুরো: হেফাজতে ইসলামের বিতর্কিত নেতা মামুনুল হককে উদ্দেশ করে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রতিরোধের মুখে, ভয়ে মামুনুল চট্টগ্রামে আসে নাই। এ ব্যক্তি চরিত্রহীন। সে মিনিটে একজনকে তার স্ত্রী বানায়, একজনকে তার দ্বিতীয় স্ত্রী বানায়। আপনাদেরকে ব্যবহার করে, এই হেফাজতে ইসলামের নাম ব্যবহার করে, যারা দেশে অরাজকতা করছে, দ্বীন-ই-ইসলামের প্রতি সকলের যে ভক্তি, আমরা ধর্মভীরু মানুষ, আমাদের ধর্মপরায়ণতাকে পুঁজি করে যারা আপনাদের ব্যবহার করছে, সতর্ক হয়ে যান, আপনারা জানেন আপনারা ব্যবহৃত হচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে করোনাভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা নেন উপমন্ত্রী। পরে সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম ৯ আসনের সাংসদ নওফেল হেফাজত কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদেরকে শুধুমাত্র উস্কানি দিয়ে রাস্তায় নামিয়ে দেওয়া হচ্ছে এবং তার পরবর্তীতে দাঙ্গা-হাঙ্গামায় আপনাদের ব্যবহার করা হচ্ছে। অনুরোধ জানাব আপনারা এ কাজে বিরত থাকবেন।

রাজনীতিতে হেফাজতের সহিংস শক্তির মোকাবেলার বিষয় উল্লেখ করে সাংবাদিকরা জানতে চান, তাদের বিরুদ্ধে কী ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জবাবে আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নওফেল বলেন, অপরাধ কেউ করলে প্রশাসন নিয়ন্ত্রণ করবে। আর কেউ রাজনীতি করতে চাইলে রাজনৈতিক কার্যক্রমে তারা অংশগ্রহণ করবে। কিন্তু বলবে যে রাজনীতি করব না, রাজনৈতিক কর্মী না আমি, আবার রাজনৈতিক দাবি নিয়ে মাঠে নেমে জ্বালাও-পোড়াও করব, আন্দোলন সংগ্রাম ইত্যাদির নাম করে মানুষের ভোগান্তির কারণ হব, সেটা আমরা মেনে নেব না।

তিনি বলেন, আপনারা ইতিমধ্যে অ্যাকশন দেখেছেন। অ্যাকশন চলমান এবং হবে। আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ নানা জায়গায় যাচ্ছেন। দেখেছেন ব্যবস্থা কি কি নেয়া হচ্ছে। আরও হবে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: