পাক প্রধানমন্ত্রীর সাথে বিকিনি কন্যার সমুদ্রস্নানের ভিডিও ভাইরাল

নিউজনাউ ডেস্ক: যৌন সহিংসতা এবং ধর্ষণের ঘটনা বৃদ্ধির জন্য অশ্লীলতাকে দায়ী করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি পরামর্শ দিয়েছিলেন পর্দা করার। গত রোববার এ ব্যাপারে বক্তব্য দেওয়ার পর বিকিনি পরা এক নারীর সাথে তার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সপ্তাহ শেষে দুই ঘণ্টার জন্য টেলিফোনে দেশের জনগণের নানা ধরনের প্রশ্নের উত্তর দেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। গত রোববার দেশটির এক নাগরিকের প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, অশ্লীলতার ফসল হলো যৌন সহিংসতা। আর এই অশ্লীলতাকে পশ্চিমা বিশ্ব থেকে আমদানিকৃত এক সংস্কৃতি বলে বর্ণনা করেন তিনি।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ বলছে, দেশে ক্রমবর্ধমান ধর্ষণ, যৌন সহিংসতা বিশেষ করে শিশুদের বিরুদ্ধে যে ধরনের সহিংসতা বৃদ্ধি পেয়েছে; তা মোকাবিলায় সরকারের পরিকল্পনার ব্যাপারে টেলিফোনে এক ব্যক্তি জানতে চান।

জবাবে ইমরান খান দেশটিতে ধর্ষণ এবং যৌন সহিংসতা বৃদ্ধির জন্য অশ্লীলতাকে দায়ী করেন। একই সঙ্গে এ ধরনের ঘটনা ঠেকাতে ইসলামি পর্দাপ্রথা এবং ধর্মীয় অনুশাসন মেনে চলার পরামর্শ দেন তিনি। ইমরান খান বলেন, পর্দাপ্রথা এবং ধর্মীয় অনুশাসন মানুষকে প্রলোভন থেকে দূরে রাখে। আর এটা দমিয়ে রাখার ইচ্ছেশক্তি সবার নেই।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: