ডিভোর্সি গুজবে বিপাকে পড়লো মিসেস শ্রীলংকা

নিউজনাউ ডেস্ক: শ্রীলঙ্কার সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতা মিসেস শ্রীলঙ্কা-২০২১ নির্বাচনের ঘোষণার পর বিজয়ী ডিভোর্সি বলে গুজব ছড়ালে এক বিপত্তিকর অবস্থায় পড়তে হয় জয়ী পুষ্পিকা ডি সিভারকে।

গত রবিবার রাজধানী কলম্বোর একটি থিয়েটারে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ফাইনাল অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রীর স্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ডি সিভারকে বিজয়ী মুকুট দেয়ার ক্ষণে ২০১৯ সালের বিজয়ী ক্যারোলিন জুরি তার মুকুটটি ছিনিয়ে নেন। ক্যারোলিন দাবি করেন, ডি সিভার আসলে ডিভোর্স-প্রাপ্ত। তিনি এই খেতাবের যোগ্য নন।

প্রতিযোগিতার জুরিরা ঘটনাটি জানার পর দাবী করেন, ‘ইতোমধ্যেই বিয়ে হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে এমন নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে মুকুটটি দিয়ে দিচ্ছি।

এ কথা বলেই ডি সিলভার মাথা থেকে সোনালি মুকুট তুলে নিয়ে রানার-আপের মাথায় পরিয়ে দেন তিনি। অশ্রুসিক্ত চোখে মঞ্চ ছাড়েন ডি সিভার। মুকুট দেয়া নেয়ার বিশৃঙ্খলার মুহূর্তে ডি সিভার মাথায় ব্যথা পান বলে নিশ্চিত করেছে বিবিসি।

পরে অবশ্য, আয়োজকরা নিশ্চিত হন যে, ডি সিলভার ডিভোর্স হয়নি। তিনি আলাদা হয়ে গেছেন, কিন্তু ডিভোর্স হয়নি। আয়োজকরা তার কাছে ক্ষমা চেয়ে তাকে এক দিনের মধ্যেই বিজয়ীর খেতাব ফিরিয়ে দিয়েছে।

মিসেস ডি সিভার ফেসবুকে এক পোস্টে জানান, তার সঙ্গে হওয়া ‘অযৌক্তিক ও অপমানজনক’ আচরণের জন্য তিনি আইনি ব্যবস্থা নেবেন ।

নিউজনাউ/এস এইচ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: