বিএনপির দেয়া মারুফ কামালের অব্যাহতিপত্রে যা ছিলো

নিউজনাউ ডেস্ক: গত সোমবার (৫ এপ্রিল) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) জানা গেলো কি কারণে অব্যাহতিপত্র দেয়া হয়েছে।অব্যাহতিপত্রটি হাতে পেয়েই স্ক্যান কপি নিজের ফেসবুকে পোস্ট করেছেন মারুফ কামাল।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফেসবুকে দেওয়া চিঠির সঙ্গে তিনি নিজের বক্তব্যও তুলে ধরে বলেছেন, নিউজে জেনেছিলাম। এখন সরাসরি চিঠিখানা পেয়েছি। সিদ্ধান্তের কারণও খুব সুস্পষ্ট ভাষায় বলে দেওয়া হয়েছে। দায়িত্ব পালনের একটি অধ্যায়ের অবসান লগ্নে অনেক ধন্যবাদ সংশ্লিষ্ট সবাইকে। সবার সঙ্গে শেয়ার করলাম কেবলই নিশ্চিতকরণের জন্য। আগেই নিউজ শেয়ার করায় অনেক মন্তব্য পেয়েছি। আমি খুব কৃতজ্ঞ একজন সামান্য মানুষ হিসেবে। এ বিষয়ে এখানে কেউ আর কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া ব্যক্ত না করলেই আমি আনন্দিত হবো।

যা লেখা হয়েছে বিএনপি থেকে দেওয়া চিঠিতে

বরাবর, মারুফ কামাল খান সোহেল

বিষয়: বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিবের দায়িত্ব থেকে অব্যাহতি।

জনাব, উপর্যুক্ত বিষয়ে আদিষ্ট হয়ে জানানো যাচ্ছে যে, ২০১৮ সাল থেকে অদ্যাবধি আপনি কর্মস্থলে অনুপস্থিত। দায়িত্ব পালনে চরম অবহেলা ও গাফিলতি প্রদর্শন করছেন। যেখানে দলীয় সর্বস্তরের নেতাকর্মী নির্যাতনমূলক মামলা-হামলা, হুমকি ও ভয়ভীতি উপেক্ষা করে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনকে সফল করার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন, সেখানে দায়িত্ব পালনে আপনার এরূপ আচরণ খুবই নিন্দনীয় এবং কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। সেই কারণে দলের বৃহত্তর স্বার্থে আপনাকে চেয়ারপারসনের প্রেস সচিবের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

চিঠিতে স্বাক্ষর করেছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাংগঠনিক সম্পাদক-বিএনপি ও বিএনপির কেন্দ্রীয় দপ্তরের চলতি দায়িত্বে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: