করোনায় সংক্রমিত দেশীয় তারকারা

নিউজনাউ ডেস্ক: করোনায় আফসানা মিমি সুস্থ্য হলেও আবুলহায়াত এবং ফারুক সহ এস এম মহসীন এখনও লড়াই করছেন এই ভয়ানক ব্যাধির সংক্রমণে।

করোনা পজিটিভ হয়ে আফসানা মিমি ৯ দিন নিজ বাসায় থাকার পর ১ এপ্রিল ভর্তি হন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে।এখনও সেখানেই আছেন, কেবিনে। প্রায় পুরোপুরি সুস্থ বোধ করছেন। নেই কোনও করোনাকেন্দ্রিক জটিলতা।

হাসপাতালে ভর্তি হওয়ার পর অভিনেত্রী এক আবেগঘন বার্তা পাঠিয়েছেন সবার জন্য। যেখানে তিনি উল্লেখ করেছেন, ‘আমি কিন্তু শুধু করোনা পজিটিভ না, আমি সবসময়ই খুব পজিটিভ।’

জ্যেষ্ঠ অভিনেতা-নির্মাতা আবুল হায়াত তার শারীরিক অবস্থা খারাপের জন্যে করোনা পজিটিভ থাকা অবস্থাতেই মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন

বাসায় ফেরা নিয়ে আবুল হায়াত বলেন, ‘আমার অবস্থা খারাপ হওয়াতে চিকিৎসকের পরামর্শ নিয়েই বাসায় আসলাম। প্রয়োজনীয় ওষুধ নিয়েছি। বাসায় এখন আইসোলেশনে আছি। সবার কাছে দোয়া চাইছি। যেন দ্রুত নেগেটিভ রেজাল্ট পাই।’

গত সপ্তাহে করোনা পজিটিভ হন আবুল হায়াত। শরীর একটু খারাপ অনুভব করায় ৩১ মার্চ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দেওয়া হয় প্লাজমা।

আবার কিছুদিন আগেই নেতা-অভিনেতা সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক করোনা আক্রান্ত হন। এক সপ্তাহ চিকিৎসা নিয়ে রাজধানীর একটি হাসপাতাল থেকে বাসায় ফেরেন। বাসায় ফিরে থিতু না হতেই ফের হাসপাতালে যেতে হলো চলচ্চিত্রের এই ‘মিয়াভাই’কে।

কারণ, এবার তার স্ত্রী ফারহানাও করোনায় আক্রান্ত হলেন। এর আগে মেয়েসহ ফারুক করোনা পজিটিভ ছিলেন। পরে মেয়ে ফারিহার রিপোর্ট নেগেটিভ এসেছিল।

ধারণা করা হচ্ছে, স্বামী-সন্তানের সেবা করতে গিয়ে ফারহানা নিজেও আক্রান্ত হলেন করোনায়। ৩ ডিসেম্বর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। অন্যদিকে মেয়ের করোনা নেগেটিভ হলেও ফারুক এখনও করোনামুক্ত হননি। এখনও পজিটিভ! ফলে দুজনেই সম্প্রতি একসঙ্গে ভর্তি হয়েছেন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের করোনা ইউনিটে।

একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।নির্মাতা মুরাদ পারভেজ জানান, অবস্থার অবনতি হওয়ায় উনাকে অবিরত তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

নিউজনাউ/এসএইচ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: