রংপুরে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে’র রাগবি টুর্নামেন্ট শুরু

রংপুর ব্যুরো: রংপুরে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের ৪ দিনব্যাপী রাগবি টুর্নামেন্ট শুরু হয়েছে। এ টুর্নামেন্টে পুরুষ বিভাগে ১২টি ও মহিলা বিভাগের ৬টি দলসহ মোট ১৮টি দল অংশ নিচ্ছে।

শুক্রবার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা।

জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিসিবি পরিচালক অ্যাড. আনোয়ারুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে রাগবি টুর্নামেন্টে কমিটির সাধারণ সম্পাদক ও ফেডারেশনের যুগ্ম সম্পাদক সাঈদ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রব্বানীসহ জেলা ক্রীড়া সংস্থা ও রাগবি ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে ৩টি খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রথম খেলায় বাংলাদেশ সেনাবাহিনী দল রংপুর জেলা ক্রীড়া সংস্থা দলকে ৪৫-০ পয়েন্টে, বাংলাদেশ আনসার ও ভি.ডি.পি দল ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থাকে ৪৪-০ পয়েন্টে এবং ঢাকা জেলা ক্রীড়া সংস্থা দল দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থাকে ৩২-০ পয়েন্টে পরাজিত করে।

বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) ব্যবস্থাপনায় ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্নামেন্টটি আয়োজন করেছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
মন্তব্য
Loading...
%d bloggers like this: