ময়মনসিংহে তুচ্ছ ঘটনায় স্কুলছাত্র খুন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে বিজয় সাহা (১৬) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার পর রাকিবের মোটরসাইকেলের সাথে আরেক মোটরসাইকেলের ধাক্কাকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। এরই জেরে রাত ১১টার দিকে পৌর শহরের জমিদার বাড়ির সামনের মাঠে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দৌড়ে পালাতে গিয়ে বিজয় সাহা পড়ে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় বিজয় সাহা ও আবিরসহ ৪ জন আহত হয়।

পরে বিজয় সাহা ও আবিরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১টার দিকে বিজয় সাহা মারা যায়। অপর আহত দুই জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত বিজয় সাহার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

১০ম শ্রেণীর ছাত্র নিহত বিজয় সাহা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের দড়ি চারানী বাজার এলাকার লিটন সাহার ছেলে বলে জানিয়েছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল আকন্দ। এসময় তিনি আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব না হলেও এর সাথে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

নিউজনাউ/এসএ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: