হাসপাতালে শচীন টেন্ডুলকার

নিউজনাউ ডেস্ক: রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ জেতার কদিন পরই করোনাভাইরাসে আক্রান্ত হন শচীন টেন্ডুলকার। পজিটিভ হওয়ার পর ভারতের লিটল মাস্টার এক সপ্তাহ না যেতেই হাসপাতালে ভর্তি হলেন। শুক্রবার (২ এপ্রিল) সকালে তিনি নিজের অফিশিয়াল টুইটার একাউন্টে টুইট করে এ তথ্য জানিয়েছেন।

গত ২৭ মার্চ করোনা ধরা পরে শচীন টেন্ডুল্কারের শরীরে। এরপর নিজ বাসাতেই ছিলেন তিনি। তবে চিকিৎসকের পরামর্শেই তিনি হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

নিজের টুইট একাউন্টে শচীন লিখেছেন, শুভেচ্ছা এবং প্রার্থনা করার জন্য আপনাদের ধন্যবাদ। আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আশা করি কয়েকদিনের মধ্যে বাড়ি ফিরে আসব। নিজের যত্ন নিন এবং সবাইকে নিরাপদে রাখুন।

১০ বছর আগে আজকের দিনেই দ্বিতীয় ওয়ানডে বিশ্বকাপ জেতে ভারত। এই জয়কে স্মরণ করে একই টুইটে শচীন লিখেছেন, আমাদের বিশ্বকাপ জয়ের দশম বার্ষিকীতে সকল ভারতীয় এবং আমার সতীর্থদের শুভেচ্ছা।

৪৭ বছর বয়সী এই কিংবদন্তি প্রাক্তন ব্যাটসম্যান সবরকম সচেতনতা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট এসেছে। তবে পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।

শচীনের সঙ্গে রোড সেফটি সিরিজ খেলা ইউসুফ পাঠান, ইরফান পাঠান ও সুব্রামানিয়ামে বদ্রিনাথেরও করোনা পজিটিভ হয়।

নিউজনাউ/এসএইচ/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: