চট্টগ্রামে করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে আবারও প্রতিদিন হু হু করে বাড়ছে করোনা রোগী। তার সাথে যুক্ত হয়েছে মৃত্যুও। জেলায় নতুন করে আরও ২৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় ১ হাজার ১১৫ জনের নমুনা পরীক্ষায় এই ফলাফল জানা যায়। বুধবার জেলায় করোনায় আক্রান্ত দুইজন মারা গেছেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইসব তথ্য জানা যায়।

বুধবার শনাক্ত মোট ২৮৭ জনের মধ্যে ২৬৭ জন নগরের ও ২০ জন উপজেলার বাসিন্দা। জেলায় এ পর্যন্ত শনাক্ত হয়েছে ৪০ হাজার ২৮৩ জন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। জেলায় এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৮৮ এর মধ্যে ২৮৪ জন নগরের ও ১০৪ জন উপজেলার বাসিন্দা।

এদিকে করোনা আক্রান্ত হওয়ার ৩ দিন পর সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি নগরের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে হাসপাতালে ভর্তির বিষয়টি জানান তিনি।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যে বুধবার করোনা শনাক্তের পরিসংখ্যানে দেখা যায়, ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবে ৭৫৮ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৫ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৬৩৮ জনের নমুনা পরীক্ষা করে ৮৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

বেসরকারি শেভরণ ল্যাবে ৩৭৮ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৩ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা পাওয়া গেছে।

আর আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে
৩১ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ল্যাবে ৫২ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজনাউ/পিপিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: