টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ হলো টাইগাররা

নিউজনাউ ডেস্ক: ‌‌‘যেখানে বাঘের ভয় সেখানেই রাত হয়’ এই প্রবাদটি অভিশাপ হয়ে আক্রমণ করলো টাইগারদের। বৃষ্টির কারণে সীমিত ওভারের ম্যাচেও ভরাডুবি হলো তাদের। প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের ৪ উইকেটে করা ১৪১ রানের জবাবে লিটন দাসরা ৯.৩ ওভারে অলআউট হয়েছে মাত্র ৭৬ রানে। এতে আগেই সিরিজ হারানো বাংলাদেশ আরেকবার ডুবলো হোয়াইটওয়াশের লজ্জায়। এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ। আর সব মিলিয়ে টানা ৩২ ম্যাচ হারলো নিউজিল্যান্ডের মাটিতে।

চোটের কারণে মাহমুদউল্লাহ নেই। তাই ক্যারিয়ারে প্রথমবারের মতো বাংলাদেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগ চলে আসে লিটন দাসের কাছে। যদিও নেতৃত্বের এমন ‘শুরু’ হয়তো চাননি তিনি, বিশেষ করে ব্যাটিংয়ে। নিউজিল্যান্ডে ব্যাটিং ব্যর্থতা অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর আরও বাজেভাবে চেপে ধরেছে তাকে। এবার মুখোমুখি প্রথম বলেই ‍আউট হয়েছেন লিটন।

১৪২ রানের কঠিন লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই এলোমেলো বাংলাদেশ। টিম সাউদির করা প্রথম ওভারেই ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ। প্রমোশন পেয়ে ওপেনিংয়ে নামা সৌম্য সরকার আউট হয়েছেন ১০ রান করে। ৪ বলে ২ বান্ডারিতে সাজানো তার ইনিংসটি শেষ হয় বোলার সাউদির দুর্দান্ত রিটার্ন ক্যাচে।

নিউজনাউ/এসএ/২০২১

 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: