জাপান ফেস্ট ২০২১ উইথ তাহসান খান

নিউজনাউ ডেস্ক: তাহসান রহমান,দেশের জনপ্রিয় সংগীত ও অভিনয়শিল্পী ।ছোট থেকে বড় সব বয়সের মানুষেরই তাহসানের গান ও অভিনয় অনেক পছন্দ। এই শিল্পীর জনপ্রিয়তা শুধু দেশেই সীমাবদ্ধ নয় দেশের বাহিরেও রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। তাছাড়াও তাহসানের সঙ্গে জাপানের রয়েছে এক নিবিড় সম্পর্ক। অনেক দিন আগে জাপান-বাংলাদেশের পণ্য ‘ইউনিকলো’র শুভেচ্ছা-দূত হয়েছিলেন এই তারকা। এ কাজের জন্যই একাধিকবার জাপানেও যেতে হয়েছে তাকে।

জাপান ফেস্ট ২০২১ উইথ তাহসান খান তাহসানকে নিয়েই এই আয়োজন করেছেন জাপান এবং তাকে বড় ধরনের সম্মান জানাল ঢাকাস্থ জাপান দূতাবাস।

তাহসান বলেন, জাপান দূতাবাস প্রতি বছরই এই উৎসবের আয়োজন করে। তবে এবার করোনার কারণে আয়োজনটি সীমিত আকারে করা হয়। এর মাধ্যমে জাপানের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও গভীর হয়েছে বলে মনে করেন এই অভিনেতা।

করোনাভাইরাস নিয়ে এ উৎসবে সচেতনতা মূলক বিশেষ একটি গান করেছেন তিনি। একই সাথে জাপানের জনপ্রিয় গায়ক কাযুফুমির মিয়াযাওয়া সঙ্গে যৌথভাবেও একটি গান করেন তিনি। দু’দেশের সম্পর্ক নিয়ে গানটি একইসঙ্গে বাংলা ও জাপানি ভাষায় গেয়েছেন দুজন। রবীন্দ্রসংগীত খুব পছন্দ করেন জাপানি রাষ্ট্রদূত ইতো নাওকি। তাই তিনি নিজে পরিবেশন করেছেন একটি রবীন্দ্রসংগীত। তাছাড়াও রাষ্ট্রদূতের সামনে নিজের আরও কিছু জনপ্রিয় গান করেন তাহসান।

আজ বুধবার সন্ধ্যা ৬টায় উৎসবটি দেখা যাবে জাপান দূতাবাস বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। তার আগে বিকাল সাড়ে ৫টায় প্রচার করবে আরটিভি।

নিউজনাউ/ এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: