শ্বশুর-শাশুড়ি হলেন ওমর সানী-মৌসুমী

নিউজনাউ ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় জুটি, ওমর সানী-মৌসুমী, এ জনপ্রিয় জুটির সংসার জীবন দেখতে দেখতে ২৫ বছর পেরিয়ে গেলো। তাদের রয়েছে এক ছেলে ও এক মেয়ে। ছেলের নাম ফারদীন এহসান স্বাধীন, মেয়ের নাম ফাইজা। এবার এ দম্পতির ঘরে যোগ হলো আরও একজন সদস্য ।

সম্প্রতি শোনা গিয়েছিল শ্বশুর-শাশুড়ি হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় এই জুটি, যদিও উড়ো খবর বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন ওমর সানী।

তবে এ উড়ো খবরই এবার সত্যি হল তাদের প্রথম সন্তান ফারদিন এহসান স্বাধীন গত ২৬ তারিখ বিয়ে করেছেন। পাত্রীর নাম সাদিয়া রহমান আয়েশা। জন্মসূত্রে বাংলাদেশি হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় হয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছে তাদের বিয়ে ।

মৌসুমী এ নিয়ে গণমাধ্যমে জানিয়েছন, ৫ এপ্রিল স্বাধীনের গায়ে হলুদ। ৯ এপ্রিল বিবাহত্তোর সংবর্ধনা। ঈদের পর তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এতে দুই পরিবারের সদস্য ছাড়াও মৌসুমী-ওমর সানীর সহশিল্পী, নির্মাতাদেরও আমন্ত্রণ জানানো হবে।

তাদের ছেলে স্বাধীনও মিডিয়ায় যুক্ত। যুক্তরাষ্ট্রে চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন। ইতোমধ্যে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন ওমর সানী।

নিউজনাউ/এফএস/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: