ইঞ্জি. মোশাররফ হোসেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে দিলো ঘর ও খাবার

মিরসরাই প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির আর্থিক সহযোগিতায় উপজেলার মায়ানী ইউনিয়নের পূর্ব মায়ানী গ্রামের শীল বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ পরিবারের জন্য ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

এছাড়া ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে দেয়া হয়েছে ২০ দিনের খাবার। মঙ্গলবার ঘরের কাজ শেষ করে ক্ষতিগ্রস্তদের বুঝিয়ে দেন মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির নিজামী।

এসময় তিনি বলেন, আমাদের অভিভাবক সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির আর্থিক সহযোগিতায় শীল বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬টি পরিবারের জন্য ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। এছাড়া তিনি প্রত্যেক পরিবারকে ২০ দিনের খাবার দিয়েছেন। প্রিয় নেতার নির্দেশে আমি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে সব সময় আছি।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) দীনেশ চন্দ্র দাশগুপ্ত জানান, মায়ানীতে অগ্নিকাণ্ডের ঘটনায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে সোমবার সকালে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ২৭ মার্চ উপজেলার মায়ানী ইউনিয়নের পূর্ব মায়ানী গ্রামের অর্জুন শীল বাড়িতে দূর্বৃত্তের দেয়া আগুনে ৬টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: