কানাডার ক্যালগেরিতে বারাকা এ্যপায়েরল এর বিশেষ ছাড়!

আহসান রাজীব বুলবুল, কানাডা থেকে: বছরে প্রায় আট মাস কানাডা বরফে আচ্ছাদিত থাকলেও ভালোবাসার রং, আড্ডার রং, লোকজ ভাবনা বাংলার ঐতিহ্য ভালোবাসা বিনিময়ের বসন্ত যখন বাঙালি হৃদয়ে ভর করে তখনই বাধ সাধে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস। সেজন্য প্রবাসী জীবনের আনন্দ জয়গান, পহেলা বৈশাখ আর পবিত্র ঈদুল ফিতর হয়তো বা এবার ও পালিত হবে সামাজিক দূরত্ব বজায় রেখে।

বাঙালি হৃদয়ে আবহমান উৎসব যেন বৈশ্বিক মহামারীর কাছে দিনদিন ম্লান হয়ে যাচ্ছে। হৃদয়ের আবহে যে উৎসব, যে আনন্দ, যে উপলক্ষ- তা আজ নিষ্ক্রিয়, অদৃশ্য এক ক্ষুদ্র ভাইরাসের কাছে। অপ্রতিরোধ্য এ ভাইরাস বিশ্ববাসীকে স্থবির করে দিয়েছে। প্রবাসী জীবনে চিরাচরিত আড্ডা আর মিলন-মেলার যে প্রভাব এ বছর তা বলতে গেলে ভার্চুয়াল এর মধ্যেই সীমাবদ্ধ। লক-ডাউন ও সামাজিক দূরত্ব বজায় রাখার ঐই পরিস্থিতিতে প্রবাসী বাঙালিরা ঘরে বসেই দিন গুনছে- এইতো সুদিন আসবে, নতুন সূর্যোদয়ের সাথে সাথে সব ঠিক হয়ে যাবে। কিন্তু বাস্তবতা তার বিপরীত দিকে চলছে। পরিস্থিতি তা বলছে না।

কানাডার ক্যালগেরিতে প্রবাসী বাঙ্গালীদের মাঝে পহেলা বৈশাখ ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বারাকা এ্যপায়েরল প্রবাসী বাঙ্গালীদের মাঝে নিয়ে আসছে এক ভিন্ন আমেজ ।
আগামী বৃহস্পতিবার বারাকা এ্যপায়েরল দুপুর ১২ টা থেকে রাত নয়টা পর্যন্ত উৎসব সুইটসে এক বিশেষ মূল্য ছাড়ের ব্যবস্থা করেছে। ঐদিন বাঙ্গালীদের জন্য রয়েছে বিশেষ মূল্য ছাড়!

বারাকা এ্যপায়েরলের স্বত্বাধিকারী আরিফা রব্বানী জানান, বিগত বছরগুলোতে বারাকা এ্যপায়েরল প্রবাসী বাঙ্গালীদের কাছ থেকে ব্যাপক সাপোর্ট পেয়েছে, তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে আমার এই আয়োজন। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে রাত ৯ টা পর্যন্ত উৎসব সুইটস এ আসুন ,সামাজিক দূরত্ব বজায় রেখে আপনার প্রিয়জনের পছন্দের উপহার কিনে নিন।

উল্লেখ্য বারাকা এ্যপায়েরল দীর্ঘদিন ধরে ক্যালগেরিতে অত্যন্ত সুনামের সঙ্গে ব্যবসা করে আসছে। তাছাড়া গত বছর বারাকা এ্যপায়েরল বয়স্কদের জন্য বিনামূল্যে বিভিন্ন উপহার বিতরণ করছে বলে জানিয়েছেন বারকা এ্যপায়েরল স্বত্বাধিকারী আরিফা রব্বানী।

নিউজনাউ/আরবি/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: