ভালুকায় গত চারদিনে শিশু ও প্রতিবন্ধীসহ ধর্ষণের শিকার ৩

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ভালুকায় শিশু ও প্রতিবন্ধীসহ ০৩ জন ধর্ষণের শিকার হয়েছেন।  উপজেলার রান্দিয়া, হবিরবাড়ি ও মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিন ধর্ষনের ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের পঞ্চম শ্রেণীর শিশু ছাত্রীকে (১০) বাড়িতে রেখে তার মা-বাবা বাড়ির পাশে ইসলামী সভা শুনতে যান। শিশুটিকে বাড়িতে একা পেয়ে প্রতিবেশী ফয়েজ আলী শেখের ছেলে আজিজুল হক (৪০) ধর্ষণ করেন। সভা শেষে শিশুটির মা-বাবা বাড়িতে গেলে ঘটনাটি জানতে পারেন এবং শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

অপরদিকে, উপজেলার হবিরবাড়ি সিডস্টোর বাজারে এক বাকপ্রতিবন্ধীকে (৩৫) ওই বাজারের ঝাড়ুদার সোহাগ বাঁশফুর ওরফে গৌতম (২১) ১৫ মার্চ ভোররাতে ধর্ষণ করেন। পরে ধর্ষণের শিকার ওই প্রতিবন্ধী নারী ইশারায় ঘটনাটি স্থানীয়দের জানান। স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাকপ্রতিবন্ধী ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে মডেল থানার এসআই সাঈদারা রিটা মামলা দায়ের করেন। গৌতম উপজেলার মেহেরাবাড়ি তালতলা গ্রামের দুলাল বাঁশফুরের ছেলে।

পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযুক্ত গৌতমকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে পাঠায়।

এছাড়া, উপজেলার মাহমুদপুর গ্রামে দুই সন্তানের জননীকে (২৮) ধর্ষণের অভিযোগে প্রতিবেশী মতিউর রহমানের ছেলে চাচাতো দেবর সাদিকুর রহমানের (৩০) বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে ওই নারী ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান নিউজনাউ টুয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজনাউ/টিএন/২০২১

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
এছাড়া, আরও পড়ুনঃ
মন্তব্য
Loading...
%d bloggers like this: